NEWS




আনলিমিটেড মেয়াদে ডাটা



আনলিমিটেড মেয়াদে ডাটা ও বছরের মেয়াদে বান্ডল অফার টেলিটকের জেন জি'তে

জুলাইের ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে আলোচিত শব্দ 'জেনারেশন জি' বা 'জেন জি' কে অনুসরণ করে তরুণদের জন্য টেলিটক নিে এলো 'জেন জি' (Gen-Z) প্যাকেজ।

আজ বাংলাদেশ সচিবালয়ের ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সভাকক্ষে "জেন-জি (Gen-Z)" প্যাকেজের উদ্বোধন করা হ

প্যাকেজটি মূলতঃ 'জেনারেশন জেড' বা সংক্ষেপে 'জেন-জি'দের জন্য চালু করা হল। ১৯৯৭ থেকে ২০১২ সালের মধ্যে যাদের জন্ম, তারাই হলো জেন-জি বা জেনারেশন জেড। বর্তমানে এই প্রজন্মের সদস্যদের বয়স ১২ থেকে ২৭ বছর।

জেন-জি নতুন প্যাকেজের মূল্য ১৫০ টাকা। তবে, প্রথম ৩০ দিনে গ্রাহক মাত্র ১০০ টাকা দিয়ে প্যাকেজটি ক্রয় করতে পারবে। এই প্যাকেজে রয়েছে বাজারের সবচেয়ে কমমূল্যে আনলিমিটেড মেয়াদে ডাটা ও বছরের মেয়াদে বান্ডল অফার সুবিধা। আরো রয়েছে ১ সেকেন্ড পালস্, সাশ্রয়ী ভয়েস, ট্যারিফ এবং চাকুরী প্রার্থীদের জন্য ১২ মাসের Alljobs Premium Participation administration এর ফ্রি সুবিধা। "জেন-জি" নতুন গ্রাহক টেলিটক কা্টমার কেয়ার থেকে সিম ক্রয় করতে পারবেন। এছাড়াও গুগল প্লে স্টোর (Google Play Store) থেকে মাই টেলিটক (My Teletalk Application) অ্যাপে নিবন্ধন করার মাধ্যমে বর্তমানে টেলিটক ব্যবহারকারীরা জেন-জি প্যাকেজের অফারসমূহ গ্রহণ করতে পারবেন। পাশাপাশি ফিচার ফোন ব্যবহারকারীরা USSD Code (*111#) এর মাধ্যমে এ সুবিধা পাবেন।

বিস্তারিত জানতে ভিজিট করুনঃ www.teletalk.com.bd

উদ্বোধন অনুষ্ঠানে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব ড. মোঃ মুশফিকুর রহমান, টেলিটক বাংলাদেশ লিমিটেডের পরিচালনা পরিষদের সদস্যবর্গ ও ব্যবস্থাপনা পরিচালক নুরুল মাবুদ চৌধুরী সহ টেলিটকর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

more

No comments:

Post a Comment